সর্বশেষ:

» সাংবাদিকতায় গোল্ড মেডেল জিতলেন তৌহিদ রানা

সাংবাদিকতায় গোল্ড মেডেল জিতলেন তৌহিদ রানা

ঢাকা: জুয়েলারি শিল্পের বিভিন্ন দিক নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ‘বাজুস মিডিয়া অ্যাওয়ার্ড ২০২৩’ পেয়েছেন গাজী টেলিভিশনের স্টাফ রিপোর্টার তৌহিদুল ইসলাম- রানা এ । পুরস্কার হিসেবে তাঁকে ১ লক্ষ টাকা সমমূল্যের গোল্ড মেডেল ও একটি সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়েছে।


৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে এক জাঁকালো অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয়। অ্যাওয়ার্ড তুলে দেন জুরি বোর্ডের সদস্য ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এবং সিনিয়র সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল। বাজুস মিডিয়া অ্যাওয়ার্ডের তিন ক্যাটাগরিতে মোট নয় সাংবাদিক পুরস্কার পেয়েছেন। টেলিভিশন ক্যাটাগরিতে তৌহিদ রানা তৃতীয় স্থান অর্জন করেছেন।

তৌহিদ রানা মিরসরাই উপজেলার মিঠানালা ১০ নং ইউনিয়নের বাসিন্দা। তিনি বর্তমানে গাজী টেলিভিশনের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন। এর আগে তিনি ২০২১ সালে বাংলাদেশ চায়না চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি-ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (বিসিসিসিআই-ইআরএফ) মিডিয়া অ্যাওয়ার্ড জেতেন এবং ২০১৫ সালে তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটি বেস্ট রিপোটিং অ্যা্ওয়ার্ড পান।